মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

পত্নীতলায় ১৪ বিজিবি কর্তৃক কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: ১৪বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ সীমান্তবর্তী পত্নীতলা উপজেলার নজিপুর ও কাশিপুর এলাকার ৫শ জন খেটে খাওয়া, অসহায়, গরিব-দূঃখী এবং কর্মহীন পরিবারের মাঝে বুধবার বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৪বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র প্রেরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক বিজিবি’র উপর আস্থা রেখে সারাদেশ ব্যাপী হতদরিদ্র জনগণের মাঝে সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্ব দেয়া হয়। এরই আলোকে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকায় এসকল ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে ১৪বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ সীমান্তবর্তী পত্নীতলা উপজেলার নজিপুর ও কাশিপুর এলাকার এসব খেটে খাওয়া, অসহায়, গরিব-দূঃখী এবং কর্মহীন পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৬কেজি চাল, ২কেজি আটা, আধা লিটার তেল, আধা কেজি লবন ও ১প্যাকেট বিস্কুট প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com